নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে জনতার হাতে ভুয়া পুলিশ আটক

হাটহাজারীতে জনতার হাতে ভুয়া পুলিশ আটক

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারীতে পুলিশ পরিচয়ে মোটরসাইকেল ছিনতাই করতে গিয়ে একটি প্রাইভেট কার ও ওয়াকিটকি সহ মোহাম্মদ সাজ্জাদ হোসেন নামে এক ভুয়া পুলিশকে আটক করেছে স্থানীয়রা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বুধবার (২২জুন) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়ন এলাকার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) প্রধান ফটক ১নং গেইটে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আটককৃত ব্যক্তি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার রাজানগর ইউনিয়নের শামসুল আলমের পুত্র। সাজ্জাদ হোসেনকে মডেল থানার পুলিশে সোপর্দ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মহিউদ্দিন নামে এক যুবকের কাছ থেকে মোটরসাইকেল কিনে নেওয়ার কথা বলে বাইকটি ছিনতাই করে নিয়ে যাওয়ার প্রাক্কালে তাকে স্থানীয়রা আটক করে, সাজ্জাদের সাথে আরো তিনজন ছিলো তারা পালিয়ে গেছে। পরে পুলিশকে খবর দিলে মডেল থানার এসআই মোহাম্মদ জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে সাজ্জাদকে আটক করে নিয়ে যায়।

গ্রেপ্তারকৃত সাজ্জাদ নিজেকে একজন সাসপেন্ড পুলিশ সদস্য বলেও দাবি করছে, এ বিষয়ে এসআই জাহাঙ্গীর আলম বলেন, মোটরসাইকেল ছিনতাই করতে গিয়ে জনতার হাতে আটক হওয়া সাজ্জাদকে থানায় নেওয়া হয়েছে, তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com